আনোয়ারায় বরুমচড়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আনোয়ারায় বরুমচড়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আনোয়ারা প্রতিনিধি: আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ অক্টোবর) বিকালে বরুমচড়া নলদিয়া একটি কমিউনিটি সেন্টারে ৪,৫ নং ওয়ার্ডের ও সন্ধ্যায় সাওদাগর দিঘীর পাড়ে ৬,৭ নং ওয়ার্ডের এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন আমজাদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলিমের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মালেক।

প্রধান বক্তা ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসীম উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন হেলাল, সোহেল সিকদার, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি নুরুল আবছার তালুকদার, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, আওয়ামীলীগ নেতা আজাদ সিকদার, শাহজাহান আলম টিপু ও মহিউদ্দিন আলমগীর টিটু প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগকে তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করার লক্ষ্যে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির নির্দেশে উপজেলা প্রতিটি ওয়ার্ড পর্যায়ে এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনে মাধ্যমে উঠে আসা নেতৃত্ব আগামী দিনে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের সাংগঠনিক ভিত্তি আরো শক্তিশালী করবে।

বরুমচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন আমজাদী বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের নির্দেশে ও উপজেলা আওয়ামীলীগের পরামর্শে বরুমচড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সম্মেলনের উদ্যোগ গ্রহণ করি। ইতিমধ্যে ছয় ওয়ার্ডে সুন্দর ও সুষ্ঠুভাবে সম্মেলন সম্পন্ন হয়েছে। আশাকরি বাকী ওয়ার্ডগুলোতেও সফলভাবে সম্মেলন সম্পন্ন করতে সক্ষম হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here