আমিরাতে খেলাধুলার বিভিন্ন টূর্ণামেন্ট আয়োজন করা হবে: রাস্ট্রদূত

আমিরাত প্রতিনিধি: আমিরাতে দূতাবাসের উদ্যোগে বিভিন্ন খেলাধূল্লার টূর্ণামেন্ট আয়োজন করা হবে জানালেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

তিনি গত শুক্রবার নাছের স্পোর্টস আয়োজিত ব্যাডমিন্টন টূর্ণামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এ কথা বলেন।

আমিরাতের আবুধাবীর নাছের স্পোর্টস ক্লাবের উদ্যোগে আয়োজিত নাছের স্পোর্টস ব্যাডমিন্টনের চতুর্থ চ্যালেঞ্জ টূর্ণামেন্ট ২০২১ আয়োজন করা হয়েছে।

শুক্রবার(৮অক্টোবর)বিকাল চারটা হতে রাত তিনটা পর্যন্ত মোছাফ্ফার ৪৫ নং সানাইয়ার স্পোর্টস হাব মিলনায়তনে আমিরাত জুড়ে ৬০ টি টীমের অংশগ্রহনে টূর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

বিভিন্ন গ্রুপে বিভক্ত গ্রুপ ফাইনাল অবশেষে ফাইনাল খেলা একই দিনে অনুষ্ঠিত হয়।

উপভোগ্য এসব খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

নাছের স্পোর্টস ক্লাবের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোরশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে খেলা ও অনুষ্ঠান পরিচালনা করেন মাহমুনুর রশীদ ও জাহাংগীর আলম রুপো।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সভাপতি ইনজিনিয়ার মোয়াজ্জেম হোসেন, সাধারন সম্পাদক আবদুস সালাম তালুকদার, বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ইমরাদ হোসেন ইমু, সহ-সভাপতি শওকত আকবর প্রমুখ।

অনুষ্ঠানে রাষ্ট্রদূত আরো বলেন, থেলাধুলা শরীর ও মন মানসিকতা উন্নয়নে সহায়ক। তাই খুব শীঘ্রই দূতাবাসের উদ্যোগে বিভিন্ন খেলাধূল্লার টূর্ণামেন্ট আয়োজন করা হবে। এতে তিনি কমিউনিটির সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানের সভাপতি মোহাম্মদ মোরশেদুল আলম তার বক্তব্যে আবুধাবীস্হ বাংলাদেশ স্কুলের অডিটরিয়ামকে ক্রীড়া কমপ্লেক্সে রুপান্তর করতে রাষ্ট্রদূতের সহযোগিতা কামনা করেন।। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনের মাধ্যমে অনুস্ঠানের সমাপ্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here