চন্দনাইশে পূজামন্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণ

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশ উপজেলার বরকল ও বরমা ইউনিয়নে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করে বস্ত্র বিতরণ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর ) সন্ধ্যায় বরকল ও বরমা ইউনিয়নে পূজামন্ডপ পরিদর্শন করেন এবং ব্যক্তিগত তহবিল থেকে গরিব-অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও পৌর আ’লীগের আহ্বায়ক মোঃ কায়ছার উদ্দিন চৌধুরী, বরকল ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদুল আলম চৌধুরী, বরমা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ সালা উদ্দিন, চামুদরিয়া ইউনাইটেড ইনসটিটিউট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি, চন্দনাইশ সমিতি-চট্টগ্রামের সভাপতি, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য, ক্লিয়ারটেক্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এবং জে. কে. শার্ট ফেব্রিক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বরকল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আব্দুর রহিম চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম হোসেন, যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান, বরমা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি সওয়ার কামাল, বরকল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহেদ হোসেন নাসেরসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। ধর্ম যার যার উৎসব সবার।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কেউ যেন অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে না পারে এজন্য সবাই সর্তক থাকার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here