বাসের সিটে যাত্রীর মৃত্যু

ফেনী প্রতিনিধি: ঢাকা থেকে নোয়াখালীর চাটখিলে নিজ বাড়িতে যাওয়ার পথে বাসের সিটেই মারা গেলেন সৌরভ হোসেন চৌধুরী (৫২) নামের বিটিসিএলের এক কর্মচারী।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা-নোয়াখালী হিমালয় পরিবহনে এ ঘটনা ঘটে।

পরে চাটখিলের অদূরে কচুয়া বাস কাউন্টার থেকে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করার বিষয়টি নিশ্চিত করেন সাহাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. গোলাম হায়দার কাজল।

চেয়ারম্যান মো. গোলাম হায়দার কাজল জানান, নিহত সৌরভ হোসেন চৌধুরী সোমপাড়া পূর্ব শিবরামপুরের নিমাই দিঘির পাড় এলাকার মৃত আবদুল মালেকের ছেলে। উত্তরা বিটিসিএল অফিসে কর্মরত ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর পরিবারের সদস্যরা এটি জানতে পারেন পরে বিষয়টি আমার চোখে পড়লে উনার সঙ্গে যোগাযোগ করলে তিনি পাশের সিটের যাত্রী বলে জানান।

পরে কাউন্টারের নাম্বার দিলে আমরা কচুয়া থেকে মরদেহ নিয়ে আসি।

কাউন্টারের লোকজন জানান, সৌরভ নামের ওই যাত্রী হঠাৎ বুকে ব্যথা অনুভব করে অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে চলন্ত বাসের সিটেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে কচুয়া কাউন্টারে নামিয়ে চিকিৎসক দেখে তাকে মৃত ঘোষণা করেন। উনার পরিচয় জানা না থাকায় একজন যাত্রীকে ফেসবুকে দেওয়ার অনুরোধ করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, বিষয়টি থানাকে কেউ জানায়নি। খোঁজ নিয়ে এ বিষয়ে বিস্তারিত জানার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here